ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাগরপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
নাগরপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত রবিন মিয়ার (১৮) মৃত্যু হয়েছে।

রোববার (১৮ মার্চ) দুপুরে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রবিন উপজেলার বাদে ভূগোলহাট গ্রামের নূরুল ইসলামের ছেলে।

 

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বাংলানিউজকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (১৬ মার্চ) উপজেলার নবদিয়া গ্রামের আমোদ আলীর ছেলে হাসান মোল্লার সঙ্গে পার্শ্ববর্তী বাদে ভূগোলহাট গ্রামের মানিক শেখের ছেলে মাসুদ রানার বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে হাসান তার আত্মীয়-স্বজন নিয়ে মাসুদের ওপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে মাসুদের আত্মীয়-স্বজন ঘটনাস্থলে উপস্থিত হয়। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে। এ সময় রবিনসহ উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হন।

আহতদের মধ্যে ছয় জনকে নাগরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাকি পাঁচজনকে মানিকগঞ্জের দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রবিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য শনিবার (১৭ মার্চ) সকালে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়। তবে রবিন কোন পক্ষের তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।