ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএস২১১

পাইলট আবিদের স্ত্রীর স্ট্রোক, হাসপাতালে ভর্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
পাইলট আবিদের স্ত্রীর স্ট্রোক, হাসপাতালে ভর্তি পাইলট আবিদ সুলতান ও তার স্ত্রী

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে প্লেন বিধ্বস্তে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম স্ট্রোক করে হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোববার (১৮ মার্চ) রাজধানীর উত্তরার বাসায় তিনি স্ট্রোক করেন। পরে পরিবারের সদস্যরা তাকে রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের রিসেপশন কর্মকর্তা তাপসী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে আফসানাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর তার অস্ত্রোপচার করা হয়েছে।

তাপসী জানান, বর্তমানে তিনি আইসিইউ’র ১২ নম্বর বেডে ভর্তি রয়েছেন। এখনও তিনি শঙ্কামুক্ত নন। তবে আগের থেকে তার অবস্থার উন্নতি হয়েছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক আফসানার চাচি সাংবাদিকদের জানান, সকাল ৯টায় উত্তরার বাসাতে অসুস্থ হয়ে পড়েন আফসানা। এরপর তাকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১২ মার্চ দুপুর ২টা ২০ মিনিটে কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন (১৩ মার্চ) নেপালের নরভিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাইলট আবিদ সুলতানের মৃত্যু হয়।  

ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের উড়োজাহাজটিতে চার ক্রুসহ মোট ৭১ আরোহী ছিলেন। প্লেন দুর্ঘটনায় ৪৯ জনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
এমএসি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।