ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু 

ঢাকা: রাজধানীতে ভাটারা ও শান্তিনগর এলাকা থেকে দু’টি মরদেহ উদ্ধার করা হয়েছে। মিরপুরে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে মৃত্যু হয়েছে এক শ্রমিকের।

শনিবার (১৭ মার্চ) দিনগত রাত থেকে রোববার (১৮ মার্চ) দুপুর পর্যন্ত এ তিন জনের মৃত্যু হয়। ভাটারা থেকে উদ্ধার করা হয়েছে রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের মরদেহ, শান্তিনগর থেকে উদ্ধার করা হয়েছে রোজিনা খাতুন (১৪) নামে এক কিশোরীর মরদেহ।

আর মিরপুরে মারা গেছেন সুমন (১৮) নামে ওই শ্রমিক।

ভাটারা থানা সহকারী উপ-পরিদর্শক (এসআই) আবদুর রহমান বাংলানিউজকে জানান, কুড়িল কাজী বাড়ি এলাকায় নিজেদের বাড়িতে রাতে স্ত্রীর সঙ্গে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েন রুবেল। সকালে তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখতে পান ঘরের ফ্যানের সঙ্গে রুবেলের মরদেহ ঝুলছে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল চন্দ্র ভৌমিক জানান, শান্তিনগরের একটি বাসা থেকে শনিবার মধ্যরাতে রোজিনা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। তার বাবার নাম জালাল উদ্দিন। রোজিনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলা হলেও কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে মিরপুর ১৩ নম্বর সেকশনের নতুন বাজার বৌদ্ধমন্দির সংলগ্ন ‘রাকিন সিটি’র নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে নিহত সুমনের সহকর্মী আবু হানিফ বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে ভবনের বাইরের পাশে মাচাং বেঁধে দেওয়াল আস্তরণের কাজ করছিলেন সুমন ও তার সঙ্গে মামুন-সাদেক নামে আরও দুইজন। হঠাৎ মাচাংটি ভেঙে যায়, এতে নিচে পড়ে গুরুতর আহত হন সুমন। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

সুমনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরেন্দপুর গ্রামে। তার বাবার নাম আকবর হোসেন।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ তিনটি ময়না-তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad