ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে আসামির হামলায় এএসআই আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
মৌলভীবাজারে আসামির হামলায় এএসআই আহত আহত এএসআইকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হচ্ছে

মৌলভীবাজার: ওয়ারেন্টভুক্ত আসামির হামলায় মৌলভীবাজার সদর মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিকাশ চন্দ্র গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হচ্ছে।

শনিবার (১৭ মার্চ) দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার নরাইল পাশা এলাকায় তিনি ওই আসামিকে গ্রেফতার করতে গিয়ে এ হামলার শিকার হন। পরে রোববার (১৮ মার্চ) সকাল ১১টায় বাংলানিউজকে বিষয়টি জানায় পুলিশ।

পুলিশ জানায়, এএসআই বিকাশ রাতে নরাইলপাশা গ্রামে একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জালাল মিয়াকে গ্রেফতার করতে যান। একপর্যায়ে আসামিকে ধরতে চাইলে জালাল বিকাশকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। পরে তার সঙ্গীয় ফোর্স তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে রোববার দুপুর ১২টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে  চিকিৎসক এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তর করেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, তার অবস্থা আশঙ্কাজনক। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।