ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে স্ত্রীর গায়ে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
পরকীয়ার জেরে স্ত্রীর গায়ে আগুন দগ্ধ রোবিনা বেগম

পটুয়াখালী: পরকীয়ার জের ধরে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় রোবিনা বেগম (৩০) নামে এক গৃহবধূর গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে তার স্বামী সোহান দফাদার।

শনিবার (১৭ মার্চ) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে শুক্রবার (১৬ মার্চ) মধ্যরাতে মধুপুরা গ্রামের বাবার বাড়িতে এ হামলার শিকার তিনি।

রোবিনা বেগম দশমিনা উপজেলার আলীপুরা ইউনিয়নের মধুপুরা গ্রামের আফজাল মীরার মেয়ে ও খইসাখালী গ্রামের সোহান দফাদারের স্ত্রী।

গৃহবধূর বাবা আফজাল মীরা বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার মেয়ে ও জামাই তার বাড়িতে বেড়াতে আসে। অন্য নারীর সঙ্গে সম্পর্ক থাকা নিয়ে শুক্রবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে জামাই আমার মেয়ের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঘর থেকে পালিয়ে যায়।
সকালে তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ঘটনার সত্যতা নিশ্চত করে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন কৃষ্ণ রায় চৌধুরী বলেন, এ ঘটনায় ওই গৃহবধূর বাবা একটি লিখিত অভিযোগ দিয়েছেন, সে অনুযায়ী আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।