ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঐক্যবদ্ধ থাকলে বিএনপিকে নস্যাৎ করা সম্ভব নয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
ঐক্যবদ্ধ থাকলে বিএনপিকে নস্যাৎ করা সম্ভব নয় ,.

রাজশাহী: নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপিকে নস্যাৎ করা সম্ভব নয় মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক বলেছেন, সরকার বিএনপিকে ভাঙার চেষ্টা করছে। এ জন্য তৃণমূলে বিভক্তি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ থাকেতে হবে।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩১ মার্চ রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত এক কর্মী সভায় তিনি একথা বলেন।  

শনিবার (১৭ মার্চ) বিকেলে মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে এই কর্মী সভার আয়োজন করা হয়।

 

সভায় বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত ও কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম মার্শাল বিশেষ অতিথি ছিলেন।  

জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু কর্মী সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন।

সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, এখন যে প্রতিকূল পরিস্থিতিতে বিএনপি পড়েছে তা আগে কখনও পড়েনি। কিন্তু এই নির্বাচনের বছরে বিএনপি কোনো নৈরাজ্য করতে চায় না। তবে তারা বেগম জিয়াকে মুক্ত করে আনবেই।  

‘তার মুক্তির দাবিতে প্রতিটি সংসদীয় আসনে এক লাখ মানুষের স্বাক্ষর সংগ্রহ করতে হবে। এই স্বাক্ষর ইউরোপীয় ইউনিয়নকে (ইইউ) দেওয়া হবে। ’ 

খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিটি ঘরে ঘরে লিফলেট পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়ে দুলু বলেন, আগামী সংসদ নির্বাচনের আগে এটাই হবে বিএনপির বড় প্রচারণা।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এসএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।