ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে মাথায় আঘাত করে স্কুলছাত্রকে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
মুন্সীগঞ্জে মাথায় আঘাত করে স্কুলছাত্রকে হত্যা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার দক্ষিণ চর মশুরা গ্রামে দাড়িয়াবান্ধা খেলাকে কেন্দ্র করে মাথায় আঘাতে মো. আরাফাত (১০) নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে।

শনিবার (১৭ মার্চ) বিকেলে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। আরাফাত ওই গ্রামের কৃষক মো. আহসান উল্লাহ’র ছেলে এবং দক্ষিণা চর মশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সালাউদ্দিন লিংকন গাজী বাংলানিউজকে জানান, আরাফাতকে দাড়িয়াবান্ধা খেলায় অংশ নিতে জোর করে একই গ্রামের শাহ আলমের ছেলে রাতুল। এতে আরাফাত রাজি না হওয়ায় রাতুল একটি শক্ত মাটির টুকরো নিক্ষেপ এবং নারিকেল গাছের শক্ত ডাল দিয়ে তার মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় অভিযুক্ত রাতুল পলাতক রয়েছে বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক প্রণয় মান্না দাস বাংলানিউজকে বলেন, আরাফাতের মাথায় গুরুতর আঘাত ছিল। দুপুর আড়াইটার দিকে আহত অবস্থায় তাকে হাসপাতালে আনলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ