ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
খুলনায় শিক্ষক-শিক্ষার্থীদের সংবর্ধনা

খুলনা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে খুলনায় শ্রেষ্ঠ শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৭ মার্চ) বিকেলে জেলার তেরখাদা উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদ চত্ত্বরে এ সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের প্রতিটি মুহূর্ত ব্যয় করেছিলেন ঘুমন্ত জাতির জাগরণে। বহুমূখী প্রতিভার এক অবিস্মরণীয় যুগ পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার জনগণের ভাগ্যের উন্নয়নে এবং রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক মুক্তির জন্য ছিলেন সর্বদা নিবেদিত ও উৎসর্গ। বঙ্গবন্ধুর অপরিসীম আত্মত্যাগের বিনিময়ে অর্জিত আজকের এ বাংলাদেশ।

উপজেলা চেয়ারম্যান মো. সরফুদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহ আব্দুল সাদি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিটন আলী, পাসপোর্ট অধিদপ্তরের উপ-পরিচালক মো. আবু সাইদ, সহকারী কমিশনার ভূমি ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্লা এহিউল ইসলাম ও হোসনেয়ারা চম্পা প্রমুখ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান, অধ্যক্ষ মনির উদ্দীন বিশ্বাস, উপজেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম, প্রধান শিক্ষক প্রদীপ কুমার সাহা, প্রধান শিক্ষক সরদার মোকাদ্দেস আলী, ছাত্র বিএম আসলামুল হক ইমন, জবা আক্তার ও গুল্টি বিশ্বাস।

শেষে প্রধান অতিথি শ্রেষ্ঠ শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।