ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
গোপালপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে জখম  গোপালপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে জখম 

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (১৭ মার্চ) সকালে ওই বিদ্যালয়ের গেটে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া সেলের প্রধান সৈকত শাহীন জানান, বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সঙ্গে বড়শিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি হারুন অর রশীদ তালুকদারের বিরোধ চলছিল।

সম্প্রতি পুলিশ ওই মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। এর জের ধরে সকালে প্রতিপক্ষের লোকজন রফিকুল ইসলামকে কুপিয়ে জখম করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা প্রথমে তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইয়াদালি নামে একজনকে আটক করা হয়েছে।  

রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, হারুন তালুকদার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর হালিমের বড় ভাই। তার নির্দেশে সকালে মামুন ও ইয়াদালিসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

বাংলাদেশ সময়: ১৬৬০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।