ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে বাসের ধাক্কায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
কুড়িগ্রামে বাসের ধাক্কায় নিহত ১ দুর্ঘটনা কবলিত অটোরিকশা/ ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী নুর নাহার বেগম (৪২) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

শনিবার (১৭ মার্চ) সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ছিনাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নুর নাহার লালমনিরহাটের বড়বাড়ী ইউনিয়নের জালাল উদ্দিনের স্ত্রী।

 

আহতরা হলেন- কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী ইউনিয়নের আঞ্জু বেগম (৪৪), আব্দুল কাদের (৫০), বেলগাছা ইউনিয়নের অটোরিকশা চালক আপেল (২৫) এবং লালমনিরহাটের বড়বাড়ী ইউনিয়নের মুন্না (৪৯), জাহেরা বেগম (৪৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, লালমনিরহাটের বড়বাড়ী থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে নুর নাহারসহ পাঁচ জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে আসার পথে কুড়িগ্রাম সদরের ছিনাই বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়ার পথে নুর নাহারের মৃত্যু হয়। পরে আহত অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) পলাশ চন্দ্র দেব বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।