ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা-গাঁজা নিয়ে কাশিমপুরের কারারক্ষীসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
ইয়াবা-গাঁজা নিয়ে কাশিমপুরের কারারক্ষীসহ আটক ৪

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কারাগারের কারারক্ষী বেলায়েত হোসেনসহ (৩৫) চারজনকে ৮শ’ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ মার্চ) বিকেলে জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়। আটক অন্য তিনজন হলেন- আল-আমিন (৩১), লাকি আক্তার (২০) ও দেওলিয়াবাড়ি এলাকার জলিল মিয়ার স্ত্রী সালমা আক্তার ৩২)।

অপরদিকে, কারারক্ষী বেলায়েত হোসেন নরসিংদীর বেলাব থানার জিন্নাবাইদ এলাকার লুৎফর রহমানের ছেলে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মোতালিব বাংলানিউজকে বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকা থেকে প্রথমে আলামিনকে ৪শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, ওই ইয়াবা কাশিমপুর কারাগারের কারারক্ষী বেলায়েত হোসেনের কাছে বিক্রির জন্য আনা হয়েছিল।

পরে কোনাবাড়ী এলাকায় ভোজন বিলাশ হোটেলের সামন থেকে ইয়াবা কিনতে আসা কারারক্ষী বেলায়েত হোসেনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দেওলিয়াবাড়ি এলাকায় কাশিমপুর কারাগারের পেছনের একটি বাসা থেকে সালমা আক্তার ও লাকি আক্তারকে আরও ৪শ’ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ আটক করা হয়।

এ ঘটনায় জয়দেবপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৬ মার্চ) রাতের বিভিন্ন সময় তাদের আটক করা হয় বলেও জানান এসআই আব্দুল মোতালি।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
আরএস/জিপি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।