ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ফেনসিডিলসহ বিক্রেতা গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
ঈশ্বরদীতে ফেনসিডিলসহ বিক্রেতা গ্রেফতার গ্রেফতার মাদক বিক্রেতা

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ৫৫ বোতল ফেনসিডিলসহ বাহাদুর হোসেন (৩৬) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ মার্চ) সকাল পৌনে ১১ টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের তালতলা সিবিলহাট মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। বাহাদুর হোসেন রাজশাহীর চারঘাট উপজেলার দাড়পাড়া ইউনিয়নের রাওযা গ্রামের আব্দুস সালামের ছেলে।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে যাত্রীবাহী ট্রেনে ও সড়কপথে পথচারী সেজে ঈশ্বরদীর বিভিন্নস্থানে মাদক পাচার করা হচ্ছে। পরে গোপন সূত্রে খবর পেয়ে শনিবার সকালে তালতলা সিভিলহাট নারী কল্যাণ সংস্থার সামন থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজশাহীর চারঘাট থানায় দুইটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।