ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রযুক্তি আইনে সুরক্ষা চেয়ে এমপি'র থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
প্রযুক্তি আইনে সুরক্ষা চেয়ে এমপি'র থানায় জিডি এমপি'র নামে ফেক ফেসবুক আইডি

লালমনিরহাট: প্রযুক্তি আইনের সুরক্ষা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন লালমনিরহাট-কুড়িগ্রাম সংরক্ষিত মহিলা (৩০২) আসনের সংসদ সদস্য (এমপি) ও লালমনিরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সফুরা বেগম রুমী।

শুক্রবার (১৬ মার্চ) দিনগত রাতে লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরিটি করেন তিনি।

লালমনিরহাট সদর থানা পুলিশ ও জিডি সূত্রে জানা গেছে, কেউ ইংরেজিতে সফুরা বেগম এমপি নামে ফেসবুকে একটি নকল আইডি খুলে নিয়মিত পরিচালনা করছেন।

যদিও সেই আইডি থেকে এখনও পর্যন্ত আপত্তিকর কোনো মন্তব্য করা হয়নি। কিন্তু আগামীতে যাতে সেই আইডি থেকে আপত্তিকর কোনো কিছু না ঘটে তাই বিষয়টি নিয়ে সদর থানায় সাধারন ডায়েরি (জিডি-৭৩১) করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাংলানিউজকে বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। কে কেন ফেক আইডিটি চালু করেছেন জানার চেষ্টা চলছে।  

এ ব্যাপারে বাদী অ্যাডভোকেট সফুরা বেগম রুমী বলেন, পরে যাতে কোনো সমস্যা না হয়, সেজন্য থানায় জিডি করেছি। কারা কাজটি করেছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।