ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে ডাকাত-পুলিশ গুলি বিনিময়, গুলিবিদ্ধ ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
কদমতলীতে ডাকাত-পুলিশ গুলি বিনিময়, গুলিবিদ্ধ ১

ঢাকা: রাজধানীর কদমতলী ওয়াসা পুকুর এলাকায় ডাকাত ও পুলিশের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের গুলিতে আবদুর রশিদ (৪০) নামে এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ ও দুই পুলিশ আহত হয়েছেন।

শনিবার (১৭ মার্চ) ভোরের দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ডাকাত সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ওয়াসা এলাকায় ১২ থেকে ১৫ সদস্যের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। ওই সময় পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি করে এবং ককটেল ছুড়ে মারে। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত সদস্য রশিদ গুলিবিদ্ধ হয়।

ঘটনার পরপরই রশিদসহ দুই ডাকাতকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১০টি তাজা ককটেল ও চাপাতি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ রশিদ ডাকাতির মামলাসহ একাধিক মামলার পলাতক আসামি।

অভিযান চলাকালে দুই পুলিশ ও এক আনসার সদস্য আহত হয়েছেন। তাদের রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান পলিশের এই কর্মকর্ত।  

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।