ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
যাত্রাবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড়ের অংশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে রিফাত(২০) ও জাহাঙ্গীর(২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছেন। আহত হয়েছেন আরও দু্ইজন।

শনিবার (১৭ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন-চালক রাব্বী (২০) ও পথচারী আনিসুর।

নিহতের বন্ধু রাজু বাংলানিউজকে জানান, তারা তেজগাঁও এলাকায় থাকেন। ভোরে মাওয়া থেকে তিন বন্ধু মোটরসাইকেলে করে তেজগাঁও এলাকার বাসায় ফিরছিলেন। পথে যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড়ের অংশে এলে আনিসুর নামে এক পথচারী রাস্তা পার হওয়ায় রাব্বী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং আনিসুরের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে তিন আরোহীসহ আনিসুর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন।

রিফাত শাহিন কলেজে ও রাব্বী অন্য একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয় ছাত্র।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজ উদ্দিন বাংলানিউজকে জানান, আহত তিনজনের মধ্যে জাহাঙ্গীর অবস্থা গুরুতর। পরে তাকে তার পরিবার বাহিরের একটি হাসপাতালে নিলে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। আহত দু'জন ঢামেকে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮/ আপডেট: ১০৩৬
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।