ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিকের মুখ ঝলসে দিল প্রেমিকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিকের মুখ ঝলসে দিল প্রেমিকা হাসপাতালে দগ্ধ প্রেমিক/ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাহমুদুল হাসান মারুফ নামে এক প্রেমিককে এসিডে ঝলসে দিয়েছে ক্ষুব্ধ প্রেমিকা।

মাহমুদুল হাসান মারুফ সদরের পৌর এলাকার রশিদপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।

শুক্রবার (১৬ মার্চ) সদর থানায় ভাবনা আক্তার রিয়া ও তার মা হাসি বেগমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছে।

তাদের আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, কলেজ ছাত্র মারুফকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো প্রতিবেশী বাদশা মিয়ার মেয়ে রিয়া। তাদের মধ্যে মাঝেমাঝে ফোনে কথাও হতো। বৃহস্পতিবার (১৫ মার্চ) রাতে এক বন্ধুকে নিয়ে রিয়াদের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলো সাইফুল ইসলাম। এ সময় রিয়া তাকে বাড়ির ভেতরে ডেকে নিয়ে ঘরের ভিতরে বৈদ্যুতের ত্রুটি সারাতে বলেন। তখন বিদ্যুৎ না থাকায় দিনের বেলায় ঠিক করে দেবে বলে চলে আসতে চায় মারুফ। এ সময় ক্ষিপ্ত হয়ে অন্ধকারে এসিডে ছুড়ে মারলে মারুফের মুখমন্ডল ঝলসে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম বাংলানিউজকে জানান, সদরের রশিদপুর এলাকার মারুফ নামে এক কলেজছাত্র এসিডের শিকার হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।