ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এ সরকার শিক্ষাকে বিশেষ গুরুত্ব দিচ্ছে: শেখ সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এ সরকার শিক্ষাকে বিশেষ গুরুত্ব দিচ্ছে: শেখ সেলিম বক্তব্য রাখছেন শেখ সেলিম

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, শিক্ষা জাতির মেরুদণ্ড, যে জাতির শিক্ষা আছে সে জাতি কখনো না খেয়ে মরে না। আমাদের এ শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী, ডিজিটাল ও আধুনিকায়নের জন্য সরকার বিশেষ গুরুত্ব দিচ্ছে।

শুক্রবার (১৬ মার্চ) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলীয়ায় রাবেয়া আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, যদি কোনো ব্যক্তি মানুষের কল্যাণে কাজ করে তাহলে কখনো তার মৃত্যু হয় না।

মানুষের মাঝে সারা জীবন বেঁচে থাকে, আর বঙ্গবন্ধু এমনই একজন ব্যক্তি। তাঁর প্রজ্ঞা, দূরদর্শিতা, দেশপ্রেম আর চিন্তা চেতনা ছিল বাংলা ও বাঙালির অধিকার প্রতিষ্ঠা।

ঢাকা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, মুন্সিগঞ্জের জেলা প্রশাসক শায়লা ফরজানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।