ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ৭ মাসের অন্তঃসত্ত্বাকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
বরিশালে ৭ মাসের অন্তঃসত্ত্বাকে কুপিয়ে জখম আহত অন্তঃসত্ত্বা রত্না। ছবি: বাংলানিউজ

বরিশাল: পূর্ব শত্রুতার জের ধরে বরিশাল নগরে রত্না (১৯) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে কুপিয়ে জখম করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্ব শত্রুতার জের ধরে বরিশাল নগরে রত্না (১৯) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে কুপিয়ে জখম করা হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ মার্চ) দুপুরে নগরের ১২ নম্বর ওয়ার্ডের ত্রিশ গোডাউন সংলগ্ন চতুর্থ হাউজিয় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের বোন ছনিয়া বাংলানিউজকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পার্শ্ববর্তী সুকুমার বৈদ্য, তার স্ত্রী তুলি বৈদ্য ও তাদের ছেলে শুভ্র বৈদ্য শুক্রবার দুপুরে হঠাৎ রত্নার ওপর হামলা চালায়। এসময় তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে তারা। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রত্নার স্বামী লিংকন সরকার বাংলানিউজকে বলেন, তিনি স্ত্রীকে নিয়ে ঢাকায় থাকেন। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এক মাস আগে বরিশালে বোনের কাছে নিয়ে আসেন। পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর অমানবিক হামলা চালায়। রত্নাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর গর্ভের শিশুর অবস্থা বোঝা যাবে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ঘটনায় আহত নারীর মামা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান লিংকন সরকার।

কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) সত্য রঞ্জন খাসকেল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।  

তবে আহত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলা‌দেশ সময়: ১৯৩১ ঘন্টা, মার্চ ১৬, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।