ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আহত ৩ জনের কাউকেই শঙ্কামুক্ত বলা যাবে না

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
আহত ৩ জনের কাউকেই শঙ্কামুক্ত বলা যাবে না ঢামেকের কনফারেন্স হলে সংবাদ সম্মেলন

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) চিকিৎসাধীন আহত ৩ জনের কাউকেই শঙ্কামুক্ত বলা যাবে না বলে জানিয়েছেন বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ।

শুক্রবার (১৬ মার্চ) ঢামেকের কনফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।  

এর আগে বিকেল পৌনে ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে  কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত মেহেদী হাসান, আলমুন নাহার অ্যানি ও সৈয়দা কামরুন নাহার স্বর্ণাকে ঢামেকে আনা হয়।

তাদের প্রাথমিক শারীরিক পরীক্ষার পর সাংবাদিকদের এ কথা বলেন ডা. সামন্ত লাল সেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, এই তিন জন রোগীর কারো শরীরের বার্ন তেমন না থাকলেও তাদের শরীরে বিভিন্ন জায়গায় ফ্রেক্সার্ড রয়েছে। শারীরে বার্ন ও ফ্রেক্সার্ড থাকলে সে সব রোগীকে হাসপাতাল থেকে বের না হওয়া পর্যন্ত তাদের শঙ্কামুক্ত বলা যাবে না। তাই তারা কেউই শঙ্কামুক্ত নয়।

এর আগে গত ১২ মার্চ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১। এতে প্লেনের ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফ্লাইটটির পাইলট, কো-পাইলট, ক্রুসহ ২৬ বাংলাদেশি আরোহী রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এজেডএস/এমসি

** 
তদন্ত শেষের আগে মন্তব্য না করাই ভালো: কাদের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।