ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অ্যানি এখনও জানেন না স্বামী-সন্তান আর নেই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
অ্যানি এখনও জানেন না স্বামী-সন্তান আর নেই! বিমানবন্দরে অপেক্ষমান স্বজনরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত আলমুন নাহার অ্যানি এখনও জানেন না তার স্বামী এফ এস প্রিয়ক ও সন্তান প্রিয়ম্মোয়ী নিহত হয়েছেন। অ্যানি জানেন তার স্বামী ও প্রিয় সন্তানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। 

শুক্রবার (১৬ মার্চ) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষারত অ্যানির স্বজনেরা এমনটাই জানিয়েছেন।

বিমানবন্দরে অপেক্ষারত এফ এস প্রিয়কের চাচাত ভাই লুৎফুর রহমান সবাইকে সর্তক করছেন, কোনো ভাবেই যেন অ্যানিকে তার স্বামী-সন্তানের মৃত্যু খবর না জানানো হয়।

 

তিনি বাংলানিউজকে জানান, অ্যানি এখনও জানে না তার স্বামী ও সন্তান দুর্ঘটনায় মারা গেছেন। আমাদের ওর (অ্যানির) সঙ্গে কথা হয়েছে বারবার স্বামী-সন্তানের কথা জানতে চেয়েছেন। আমরা তাকে বলেছি উন্নত চিকিৎসার জন্য তাদের সিঙ্গাপুরে নেওয়া হয়েছে।

বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৭২ ফ্লাইটে করে নেপালের রাজধানী কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত মেহেদী হাসান, আলমুন নাহার অ্যানি ও সৈয়দা কামরুন নাহার স্বর্ণাকে দেশে নিয়ে আসা হয়েছে। ফ্লাইটি  সাড়ে তিনটায় অবতরণ করে।  

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ বিধ্বস্ত হয়ে আহত ওই তিন যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা যায়।

গত ১২ মার্চ (সোমবার) নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত হয়ে ২৬ বাংলাদেশিসহ ৫১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাংলাদেশের ১০ আরোহী।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এমসি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।