ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৪৮,১০০ পিস ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
৪৮,১০০ পিস ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজধানীর কদমতলীর মুরাদপুর, গুলিস্তান ও খিলগাঁও এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪৮,১০০ পিস ইয়াবাসহ ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে।

অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রো উপ-অঞ্চলের ১টি বিশেষ টিম ১৫ মার্চ বৃহস্পতিবার সকালে রাজধানীর কদমতলী থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১৯,১০০ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এরা হলেন মো: জুলহাস তালুকদার (৪৫) ও শেখ মো: নজরুল ইসলাম (৪০)।

আসামি দুজন হাঁড়ি-পাতিলের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকার মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতেন।

চক্রটিকে ধরার জন্য অধিদপ্তরের সদস্যরা বেশ কিছুদিন ধরে গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিলেন। আটকদের নামে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অপরদিকে অধিদপ্তরের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮টায় গুলিস্তান রাজ হোটেলের সামনে থেকে সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী আমজাদ হোসেন সিকদার (৪৪) ও তার স্ত্রী সেলিনা আক্তারকে(২৮) ৮,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

ব্যাপক জিজ্ঞাসাবাদের পর আটক দুজন খিলগাঁওস্থ ৪৮৫, সি ব্লকে তাদের ভাড়া ফ্ল্যাটে আরও ইয়াবা মজুদ রয়েছে বলে জানায়। এরপর রাতেই তাদের ফ্ল্যাটে অভিযান চালিয়ে আরও ২১,০০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এরা জানায়, টেকনাফের বড়ইতলার জনৈক মো: শাকের ওরফে শাকের মামু মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে ঢাকায় পাচারের ব্যবস্থা করে থাকেন।

দুজনের বিরুদ্ধে পল্টন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়:০৮২০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮

জেএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।