ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় এক পরিবারে বখাটের হামলা, মারধর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
বরগুনায় এক পরিবারে বখাটের হামলা, মারধর মিন্টুর বাড়িতে বখাটে ছানির হামলা ভাংচুরের পর । ছবি-বাংলানিউজ

বরগুনা: বরগুনা পৌরসভার এক নম্বর ওয়ার্ডের চরকলোনী এলাকায় বখাটে ছানির অত্যাচারে দিশেহারা একটি পরিবার। চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ওই বখাটে চানাচুরবিক্রেতা মিন্টুর বাড়িতে হামলা, ভাংচুর চালায়। এসময় তার রামদার কোপে আহত হয়েছে মিন্টুর বড় মেয়ে আঁখি।

বৃহস্পতিবার (১৫ মার্চ) রাত সাড়ে আটটার দিকে পৌরশহরের চরকলোনি এলাকার চাঁদসী সড়কের দক্ষিণ মাথায় মিন্টুর বসতঘরে ঢুকে তাণ্ডব চালায় ছানি। পরিবারটির সদস্যদেরকে মারধরও করে সে।

জানা গেছে, মিন্টু নিজের ঘরে বসে চানাচুর বানিয়ে বাজারে বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। বখাটে ছানি প্রায়ই মিন্টুকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করতো। বৃহস্পতিবার সন্ধ্যায় ছানি মিন্টুর কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় রামদা দিয়ে কুপিয়ে মিন্টুর ঘর ও ঘরের আসবাবপত্র ভেঙে ফেলে ছানি।  

এসময় মিন্টুর বড় মেয়ে আঁখি বাধা দিতে গেলে ছানির সে রামদার আঘাতে আহত হয়। আঁখিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বরগুনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ছানির মারধরে আহত মিন্টুকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।  পুলিশের উপস্থিতি টের পেয়ে বখাটে ছানি সেখান থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। ছানি পৌরশহরের চরকলোনী এলাকার বাসিন্দা মৃত মো. হাকিম কন্ট্রাক্টরের ছেলে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পাওয়ার সাথে সাথে থানা থেকে পুলিশ গিয়ে আহত মিন্টুকে উদ্ধার করেছে। ভুক্তভোগীরা অভিযোগ করলে মামলা নেয়া হবে।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে বখাটে ছানির বড় ভাই মো. সুমন অন্য আরেকটি এলাকায় গিয়ে লোকজনের সাথে ঝগড়ায় জড়িয়ে গণপিটুনিতে মারা গেছে।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮

জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।