ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

রাজশাহী: রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আকাশ (২২) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সন্ধ্যায় ৬টার দিকে দিকে নগরীর তালাইমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আকাশ মহানগরীর বোয়ালিয়া থানা ছাত্রলীগর সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী সিটি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তার বাবার নাম তাজউদ্দিন।  

দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান। এরপর বিক্ষুব্ধ নেতা-কর্মীরা রামেক হাসপাতালে ভাঙচুর চালায়। এ নিয়ে হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বাংলানিউজকে জানান, ছাত্রলীগ নেতা আকাশ তার বন্ধু ছাত্রলীগ কর্মী শান্তসহ তিনজন একটি মোটরসাইকেলে করে মহানগরীর সাহেববাজারের দিকে যাচ্ছিলেন। এসময় মহানগরীর তালাইমারী মোড়ে একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের ধাক্কা লাগে।  

এ ঘটনায় তিনজনই আহত হন। এর মধ্যে গুরুতর আহত আকাশ ও শান্তকে রামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে আকাশ মারা যান। শান্ত চিকিৎসাধীন আছেন। তার হাত ও পা ভেঙে গেছে।  

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।