ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
কোম্পানীগঞ্জে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক কোম্পানীগঞ্জে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত আটক

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের রহিম মিয়ার টেকের পূর্ব পাশ থেকে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় পুলিশ।  

এর আগে বুধবার গভীর রাতে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- ফেনী জেলার গোবিন্দপুর এলাকার মৃত কবির আহম্মদের ছেলে তাজুল ইসলাম (৩২), চরকাঁকড়া ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের করিম শাহ খোনার বাড়ি এলাকার আবদুস সাত্তারের ছেলে মিজানুর রহমান রুবেল (২২) ও একই এলাকার মৃত আবুল কালামের ছেলে তৈয়ব নবী ওরফে মিস্টার (২৭)।  

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল জানান, রাতে ওই তিনজনসহ একদল ডাকাত রহিম মিয়ার টেকের পূর্ব পাশের একটি পরিত্যক্ত বাড়িতে সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও ওই তিন ডাকাতকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে এলজি, পাইপগান, পাঁচটি কার্তুজ, ডাকাতির কাজে ব্যবহৃত দু’টি লোহার ‘কোরাবাড়ি’, মুখোশ ও দুইশ’ গ্রাম মোটা সুতা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় বৃহস্পতিবার থানায় ডাকাতির প্রস্তুতি মামলা করেছে পুলিশ। আটক তিনজনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ ও চট্টগ্রামের মিরসরাই থানায় ডাকাতির মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।