ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: শাহ‌রিনকে আনতে অ্যাম্বুলেন্স প্রস্তুত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
ফ্লাইট বিএস২১১: শাহ‌রিনকে আনতে অ্যাম্বুলেন্স প্রস্তুত শাহ‌রিন আহমেদকে আনতে অ্যাম্বুলেন্স প্রস্তুত/ছবি: বাংলানিউজ

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত শাহ‌রিন আহমেদকে বিমানবন্দর থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিট নেওয়ার জন্য একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স প্রস্তুত রয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুর ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা.পার্থ শংকর পাল বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, অ্যাম্বুলেন্সে তিনিসহ দুইজন সিনিয়র নার্স রয়েছে।

নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত শাহ‌রিন আহমেদকে বিমানবন্দর থেকে উন্নত সেবার জন্য ঢামেকের বার্ন ইউনিটে নেওয়া হবে।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের ঢামেক শাখার সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী জানান, উন্নত সেবা দেওয়ার জন্য ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের সেবিকারা প্রস্তুত রয়েছেন।

এরআগে বৃহস্প‌তিবার (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে এক বি‌ফ্রিং‌য়ে কোম্পানির জিএম (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক‌টি ফ্লাইটে নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত শাহ‌রিন আহমেদকে দেশে আনা হচ্ছে। এরপর তাকে ঢাকা মে‌ডিকে‌ল কলেজ হাসপাতালের বার্ন ইউ‌নিটে ভ‌র্তি করা হবে।  

এর আগে ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১। এতে ৫০ জনের প্রাণহানি ঘটে। যেখানে ফ্লাইটের পাইলট, ক্রুসহ ২৮ বাংলাদেশিও রয়েছেন।

** দেশে ফিরছেন শাহরিন, ভর্তি করা হবে ঢামেক বার্ন ইউনিটে

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।