ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
মুন্সীগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৪

মুন্সীগঞ্জ: বরিশাল থেকে ঢাকাগামী ফারহান-৪ যাত্রীবাহী লঞ্চ থেকে গোপাল চন্দ্র মণ্ডলকে (৪০) সকালে অপহরণ করার পর বিকেলে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

বুধবার (১৪ মার্চ) ভোরে তাকে অপহরণ করা হয়। এরপর বিকেলে শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মঞ্জিলের বাড়ির রান্নাঘর থেকে তাকে উদ্ধার করা হয়।

গোপাল চন্দ্র মণ্ডলের বাড়ি বরিশালে। আটকরা হলেন- আব্দুল রব (৩৫), আমির হোসেন (৪০), সুমন মিয়া (২২) ও মঞ্জিল (৩৫)।  

মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস বাংলানিউজকে জানান, অপহরণকারীরা লঞ্চ থেকে গোপাল মণ্ডলকে নামিয়ে শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মঞ্জিলের বাড়ির রান্নাঘরে তালাবদ্ধ করে রাখে। এরপর মোবাইলে অপহরণকারীরা গোপালের পরিবারের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। পরবর্তীতে গোপালের পরিবার ঢাকা পুলিশ সদর দপ্তরে যোগাযোগ করলে তারা মুন্সীগঞ্জ সদর থানাকে বিষয়টি জানায়।  

এরপর সদর থানার কর্মরত এএসআই তানিয়া অপহৃত ব্যক্তির বোন সেজে অপহরণকারীদের ফোন দেয় এবং অপহরণকারীরা তানিয়াকে হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মুন্সীগঞ্জ রেস্তোরাঁয় আসতে বলে। পরবর্তীতে টাকা গণনার এক পর্যায়ে পুলিশের দল তাদের আটক করে। পরে অপহরণকারীদের তথ্যের ভিত্তিতে মঞ্জিলের বাড়ির রান্না ঘর থেকে গোপালকে উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad