ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে সড়ক দুর্ঘটনায় আহত বাসযাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
ঘিওরে সড়ক দুর্ঘটনায় আহত বাসযাত্রীর মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওরে পাটুরিয়াগামী পল্লীসেবা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত ২০ বাসযাত্রীর মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ মার্চ) সকালে ঢাকা আরিচা মহাসড়কের জোঁকা এলাকার দুর্ঘটনাস্থল থেকে আব্দুস সালাম নামে এক বাসযাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ জেলা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাসযাত্রী সবুজ প্রামাণিক (২২)।

সবুজ পাবনার আতাইকুলা বনগাঁও এলাকার লুৎফর প্রামাণিকের ছেলে।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে জোঁকা এলাকার জুলনাস সিএনজি স্টেশনের সামনের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুস সালাম নামে এক বাসযাত্রী নিহত হয়। ওই দুর্ঘটনায় আহত হয় ২০ বাসযাত্রী। পরে সেখানে চিকিৎসাধীন অবস্তায় সবুজ প্রামাণিক নামে আরেক বাসযাত্রী মারা যান।

দুর্ঘটনাস্থলে নিহত হওয়া আব্দুস সালামের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই প্রশাসনের অনুমতি সাপেক্ষে নিহতের ছেলে জয়নাল আবেদীন নিয়ে যায়। একই দুর্ঘটনায় নিহত সবুজের মরদেহও তার ছোট ভাই সোহেল প্রামাণিক ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যাওয়ার জন্যে প্রশাসনের কাছে আবেদন করেছে বলেও জানান তিনি।

এ ঘটনায় নিহত আব্দুস সালামের ছেলে জয়নাল আবেদীন বাদি হয়ে ঘিওর থানায় মামলা দায়ের করবে। তবে দুর্ঘটনার পরপরই পল্লীসেবা পরিবহনের ওই বাসচালক পালিয়ে যায় বলে জানায় হাইওয়ে পুলিশ।

বাংলাদেশ সময় : ২১০৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।