ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রেতাকে ধরিয়ে দেওয়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
মাদক বিক্রেতাকে ধরিয়ে দেওয়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: মাদক বিক্রেতাদের পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়ায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে কলেজছাত্র ইফতেখার মুসফিক জয়কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ মার্চ) বিকেলে জয়ের বন্ধু ইব্রাহীম এ হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে জবানবন্দি দিয়েছেন।  

ইব্রাহীম সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকার কালাম মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, জবানবন্দি গ্রহণ শেষে ইব্রাহীমকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত ইফতেখার মুসফিক জয় (১৮) যাত্রাবাড়ী থানাধীন দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও সিদ্ধিরগঞ্জের হিরাঝিলের ব্যবসায়ী আকরাম হোসেনের ছেলে। মাদক বিক্রেতা গ্রেফতারে জয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতো। সম্প্রতি একাধিক মাদক বিক্রেতাকে জয় ধরিয়ে দেয়। এ নিয়ে স্থানীয় মাদক বিক্রেতাদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয় এবং পরিকল্পনা করে তারা ইব্রাহীমকে দিয়ে বাড়ির পাশে জয়কে ডেকে এনে মাদক বিক্রেতাদের হাতে তুলে দেয়। পরে তারা পিটিয়ে জয়কে হত্যা করে।  

তিনি আরও বলেন, তদন্তের স্বার্থে মাদক বিক্রেতাদের নাম প্রকাশ করতে পারছি না। তবে দ্রুত তাদের গ্রেফতার করা হবে।

এর আগে, মঙ্গলবার (১৩ মার্চ) ভোরে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকায় মুন্না নামে একজন চিহ্নিত মাদক বিক্রেতার স্পটের কাছ থেকে জয়কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে দ্রুত করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।