[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

মাধবপুরে বাস ও ট্রাক সংঘর্ষে ৮ ছাত্র-শিক্ষক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৪ ৩:০৫:২৪ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বোয়ালিয়া ব্রিজের ওপর পিকনিকের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসযাত্রী ৭ শিক্ষার্থী ও ১ শিক্ষক আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ মার্চ) রাত সাড়ে ৯টায় এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র বাংলানিউজকে জানায়, গাজীপুর জেলার কাপাসিয়া কামারগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা রয়েল পরিবহনের একটি বাসে করে শ্রীমঙ্গল এবং মাধবপুরে শিক্ষাসফর শেষে এলাকায় ফিরছিলেন। এ সময় সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে তাদের বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস যাত্রী ওই স্কুলের শিক্ষক মোশারাফ হোসেন (৫০), শিক্ষার্থী আব্দুল মান্নান (১৩), উবায়দুল (১৩), সাইফুল (১৪), পারভেজ (১৬), তামিম (১৩) এবং মাহফুজ (১৬) আহত হন। পরে গাড়ি দুটির চালক পালিয়ে গেলে রাস্তায় যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে হাইওয়ে পুলিশ গাড়িগুলো অপসারণ করলে তা স্বাভাবিক হয়।

স্থানীয় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa