ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ৮ মাদকসেবী-বিক্রেতাকে দণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
কক্সবাজারে ৮ মাদকসেবী-বিক্রেতাকে দণ্ড অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম/ ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজার শহরে পৃথক স্থানে অভিযান চালিয়ে সাত জন মাদকসেবীকে ৬ মাসের ও একজন মাদক বিক্রেতাকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যামাণ আদালত।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শহরের তারাবনিয়াছড়া ও পশ্চিম লারপাড়ায় অভিযান চালিয়ে তাদের এ দণ্ড দেওয়া হয়।

দণ্ড প্রাপ্তরা হলেন- কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পশ্চিম লারপাড়া গ্রামের মৃত গোলাম হোসাইনের ছেলে মো. ইউসুফ (৩৩), বশির আহমদের স্ত্রী নুর শাহিদা, কলাতলী আদর্শ গ্রামের নাছির উদ্দিনের ছেলে মো. আজিম উদ্দিন জিকু (৩৩) এবং জাহাঙ্গীর আলমের মেয়ে রশিদা বেগম (২৫), কক্সবাজার পৌরসভার তারাবনিয়ারছড়ার মো. ইলিয়াছের ছেলে তৌহিদুল ইসলাম, টেকপাড়ার আবদুল জলিলের ছেলে মো. ইউনুছ এবং উখিয়া উপজেলার কোর্ট বাজারের রুমখা পালংয়ের নুরুল আলমের ছেলে ইমরানুল আলম।

এদের সবাইকে ৬ মাস কারাদণ্ড দেওয়া হয়েছে।  

এছাড়া শহরের তারাবনিয়ারছড়ার মো. রমিজ আহমেদের ছেলে মো. আলমগীরকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।  

ভ্রাম্যমাণ আদালতের বিচারক কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় বাংলানিউজকে বলেন, বিকেল ৪টা ঘণ্টা অভিযান চালিয়ে আটজন মাদক বিক্রেতাকে ও সেবীকে দণ্ড দেওয়া হয়েছে। এদের কাছ থেকে কমপক্ষে পাঁচ থেকে সর্বোচ্চ ৪৫টি ইয়াবা ট্যাবলেট ও সেবনের উপকরণ পাওয়া গেছে।  

অভিযানে উপস্থিত ছিলেন- কক্সবাজারের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  জিন্নাত শহীদ পিংকি, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সৌমেন মন্ডলসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
টিটি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।