[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

কলাপাড়ায় বাসচাপায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৮:১৮:১১ পিএম
সাকুরা পরিবহনের দুর্ঘটনা কবলিত বাস/ ছবি: বাংলানিউজ

সাকুরা পরিবহনের দুর্ঘটনা কবলিত বাস/ ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় ২ নারী পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় জিহাদ নামে ২ বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মস্তফাপুর ব্রিক ফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-  কলাপাড়া উপজেলার বাসিন্দা বিউটি বেগম (৪৫) ও তার পুত্রবধূ নুরুন নাহার (২২)। আহত জিহাদ নিহত নুরুন নাহারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে কুয়াকাটাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মস্তফাপুর ব্রিক ফিল্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একই পরিবারের তিন জনকে চাপা দিয়ে বাসটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী বিউটির মৃত্যু হয়। বাসচাপায় আহত নুরুন নাহারকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের নেওয়া পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত জিহাদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বাংলানিউজকে জানান, সাকুরা পরিবহনের দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়েছেন।

নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি আলাউদ্দিন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa