[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

প্রধানমন্ত্রী ময়মনসিংহে যাচ্ছেন ৫ এপ্রিল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৭:৩০:০২ পিএম
প্রধানমন্ত্রীর ময়মনসিংহে আগমন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা/ছবি: বাংলানিউজ

প্রধানমন্ত্রীর ময়মনসিংহে আগমন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা/ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: আগামী ৫ এপ্রিল (বৃহস্পতিবার) ময়মনসিংহে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ওইদিন ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ থেকে ব্রহ্মপুত্র নদের ওপাড়ে নতুন আধুনিক বিভাগীয় শহরের বিভিন্ন স্থাপনা ও দফতরের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন তিনি। একই সঙ্গে প্রায় ১২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর ময়মনসিংহে আগমন উপলক্ষে মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় এ তথ্য জানানো হয়। 

সভায় প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। এছাড়া ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান।

এছাড়া পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য ডা.এম.আমানউল্লাহ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফাতেমা জোহরা রানীসহ ময়মনসিংহ বিভাগের চার জেলা নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহের জেলা প্রশাসক, জেলা পরিষদের চেয়ারম্যান, পুলিশ সুপার, মেয়র, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাসহ  এবং সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীর টাউন হল এলাকায় দলীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে দলীয় সভায় উপস্থিত ছিলেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মিজবাহ উদ্দিন সিরাজ, অসীম কুমার উকিল, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ। এছাড়া শেরপুর, নেত্রকোণা ও জামালপুর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা এ প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ালীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্তর যৌথ সঞ্চালনায় এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮ 
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa