[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

রিমান্ড শেষে ফয়জুলের মা কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৭:২৪:২৮ পিএম
ফয়জুল (লাল কালিতে চিহ্নিত)। ছবি: বাংলানিউজ

ফয়জুল (লাল কালিতে চিহ্নিত)। ছবি: বাংলানিউজ

সিলেট: শাবিপ্রবি’র অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার মামলায় হামলাকারী ফয়জুলের মা মিনারা বেগমকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) বিকেলে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ৩য় আদালতে হাজির করা হলে আদালতের বিচারক হরিদাস কুমার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদে মিনারা বেগম অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন যা মামলাকে এগিয়ে নিতে কাজে আসবে। 

তবে তদন্তের স্বার্থে এ বিষয়ে বিস্তারিত কোনো মন্তব্য করতে চাননি তিনি।

গত ১১ মার্চ একই আদালতে ফয়জুলের মা, বাবা ও মামাকে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ফয়জুলের বাবা হাফিজ আতিকুর রহমান ও মামা ফজলুর রহমানের ৫ দিন এবং মা মিনারা বেগমের ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এদিকে মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে একই আদালত হামলাকারী ফয়জুলের ভাই এনামুল হাসানের ৮ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

গত শনিবার (০৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল। তার মাথায় এবং হাতে ছুরিকাঘাত করে হামলাকারী ফয়জুল। 

হামলার পরপরই ফয়জুলকে আটক করে গণপিটুনি দেন শিক্ষার্থীরা। এতে গুরুতর আহত হয় হামলাকারী।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এনইউ/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa