[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

নাটোরে মাদকসেবী-দালালসহ ২৬ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৬:১০:১৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নাটোর: নাটোরে পৃথক দু’টি অভিযানে আটক ২৩ মাদকসেবী ও পাসপোর্ট অফিসের তিন দালালসহ ২৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী এ আদেশ দেন।

এর আগে সকাল থেকে বিভিন্ন সময়ে পৃথক দু’টি অভিযানে নাটোর রেলস্টেশন এলাকা থেকে ২৬ পুরিয়া গাঁজা ও ৩১ পিস ইয়াবাসহ ২৩ জন এবং জেলা পাসপোর্ট অফিস থেকে তিন দালালকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-৫) একটি দল।
 
পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা দোষ স্বীকার করেন। এ সময় বিচারক চার মাদকসেবীকে ছয় মাস ও ১৯ মাদকসেবীকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন। এছাড়া জেলা পাসপোর্ট অফিস থেকে আটক তিন দালালকে চার মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালতে ছয় মাসের সাজাপ্রাপ্তরা হলেন- শহরের চকবৈদ্যনাথ এলাকার শাহিন শেখ (২৬), মো. রমজান (৪৫), উত্তর বড়গাছা এলাকার মো. সোহাগ (৩২) ও শহরের আলাইপুর এলাকার অসীম চন্দ্র সরকার (৪৬)।
 
তিন মাসের সাজাপ্রাপ্তরা হলেন- শহরের উত্তর বড়গাছা হাফরাস্তার পচন (৬৫), স্টেশন বাজারের মো. দুলাল (৩০), দিয়ারভিটার মো. হানিফ (৪০), তেবাড়িয়ার মো. গোলাপ (৩৫), গোকুল নগর এলাকার মো. মনিরুল ইসলাম (২৭), পশ্চিম বড়গাছার মো. আলমগীর (২৬), আবুল (২০) দক্ষিণ বড়গাছার মো. হাবিবুর রহমান (৬৫), মো. সোহেল (৪০), মণ্ডল হোসেন (৩০), মো. শাজাহান আলী (৫০), চকবৈদ্যনাথের মো. লিটন (২৬), মো. শাহিন (৩৩), মো. জালাল (৫০), চৌধুরী বড়গাছার মো. সুজন (২২), আলাইপুর এলাকার টোটন (৩৫), হুগোলবাড়িয়ার মো. রফিক (৩০), নওগাঁর শিকারপুর এলাকার মো. মাসুদ শেখ (৩৮), রাজশাহীর পুঠিয়া উপজেলার হাড়গাতি গ্রামের মো. আক্কাস আলীসহ (৪০) ২৩ জন।
 
চার মাসের সাজাপ্রাপ্ত তিন দালাল সদস্য হলেন- সদর উপজেলার গোধড়া গ্রামের মো. আশরাফুল (২৪), শিবপুর গ্রামের মো. আনোয়ারুল ইসলাম (৬৬) ও উত্তর পটুয়াপাড়ার মো. আমিরুল ইসলাম (২৭)।
 
র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফা বাংলানিউজকে জানান, তাদের একটি দল সকাল থেকে নাটোর শহরের রেলস্টেশন বস্তিতে অভিযান চালিয়ে ২৩ মাদকসেবীকে আটক করে। এছাড়া দুপুরে র‌্যাবের দলটি নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে তিন দালালকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী আটক ২৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa