[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

ইটভাটার শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৩:২২:৪৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীয়তপুরে মোবাইল চুরিকে কেন্দ্র করে আলমগীর হোসেন মিয়া (২৫) নামে এক ইটভাটার শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে নয়জনকে আসামি করে পালং মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় চার শ্রমিককে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ মার্চ) রাত ১১টার সময় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আলমগীর। এর আগে সকাল ১০টার দিকে আলমগীরকে গুরুতর অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আলমগীর কিশোরগঞ্জের ইটনা উপজেলার এলংজুড়ি চালতাহাটি গ্রামের জামির হোসেন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় পাঁচ মাস ধরে আলমগীর তার বাবা, মা ও তিন ভাইসহ শরীয়তপুর পৌরসভার তেঁতুলিয়া গ্রামে ফারুক তালুকদারের মালিকানাধীন মেসার্স তালুকদার ব্রিক ফিল্ডে সরদার জাফর আলীর অধিনে কাজ করতেন এবং ভাটা সংলগ্ন একটি অস্থায়ী ছাপড়া ঘরে বসবাস করতেন।

সোমবার সকাল ৯টার দিকে আলমগীরের বসত ঘরের সামনে থেকে একটি মোবাইল ফোন চুরি হওয়াকে কেন্দ্র করে একই এলাকার সহকর্মীদের সঙ্গে আলমগীরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা আলমগীরকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আলমগীরের মা বাদী হয়ে নয়জনকে আসামি করে পালং মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে হত্যার সঙ্গে জড়িত চার আসামিকে আটক করেছে পুলিশ। এরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার জালুয়াপাড়া গ্রামের সামসুদ্দিন ভূঁইয়ার ছেলে জাকির হোসেন ভূঁইয়া (৩০), বাবুল ভূঁইয়া (২৫), আলাউদ্দিন ভূঁইয়া (২০) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার ভাটিয়া মোড়লপাড়া গ্রামের আব্দুল জব্বার খানের ছেলে ওবায়দুর খান (২০)।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মুহাম্মদ হুমায়ুন কবির বলেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ইটভাটার এক শ্রমিককে পিটিয়ে হত্যা ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে নয়জনকে আসামি করে মামলা দায়ের করেছেন, তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa