[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

বিধ্বস্ত প্লেনের যাত্রী ছিলেন সোনাগাজীর মতিউর পলাশও!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৪:৩৭:৫৫ এএম
মতিউর রহমান পলাশ

মতিউর রহমান পলাশ

ফেনী: নেপালে দুর্ঘটনা কবলিত প্লেনের যাত্রী ছিলেন ফেনীর মতিউর রহমান পলাশ। সন্ধ্যা পর্যন্ত তার পরিবার পলাশের কোনো খোঁজ পায়নি।

এদিকে রাত সাড়ে ১০টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের দেওয়া ফেসবুক স্ট্যাটাসে নিহত হওয়ার তালিকায় মতিউর রহমান নামে একজনকে পাওয়া গেছে।

সোনাগাজীর বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের মতিউর পলাশের ভাই মিজানের বরাত দিয়ে ইউনিয়ন চেয়ারম্যান মো. ইসহাক খোকন জানান, পলাশ ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। তিনি দুর্ঘটনা কবলিত প্লেনের যাত্রী ছিলেন। ঘটনার পর থেকে তার কোনো সংবাদ পাওয়া যায়নি। জীবিত উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে তার নাম না থাকায় ধারণা করা হচ্ছে তিনি আর বেঁচে নেই।

মতিউর পলাশের ফেসবুক আইডিতে দেখা যায়, ১১টা ৫৯ মিনিটে নেপাল ভ্রমণ উপলক্ষে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ‘চেক ইন’ দিয়েছিলেন। তার সহযাত্রী হিসেবে মাহমুদুর রহমান নামে একজনও পোস্টটি ট্যাগও করেছিলেন। সহযাত্রী মাহমুদুর রহমানের নামও নিহতদের তালিকায় পাওয়া গেছে। 

মতিউর পলাশ ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রিকেল বিষয়ে ডিপ্লোমা করেছিলেন মতিউর রহমান পলাশ আউরারখিল গ্রামের মো. আমিন উল্লাহ মিয়ার ছেলে।

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্তের ঘটনায় ৪৯ জনের প্রাণহানি ঘটে। সোমবার (১২ মার্চ) নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহী নিয়ে প্লেনটি বিধ্বস্ত হয়।

বাংলাদেশ সময়: ০৪৩৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এসএইচডি/এমসি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএস২১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa