[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

পত্নীতলায় ২ লাখ টাকার জাল নোটসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৮:৪৭:৪৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় দুই লাখ টাকার জাল নোটসহ সাজেদুল ইসলাম রুবেল (৩২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (১১ মার্চ) বিকেলে উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদ মার্কেট থেকে তাকে আটক করা হয়। সাজেদুল ধামইরহাট উপজেলার রঘুনাথপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে।  

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার শামীম হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে নজিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদ মার্কেটের নিউ মোবাইল ফ্যাশন নামক দোকানে অভিযান চালানো হয়। এসময় ২০০ পিস ১০০০ টাকার জাল নোটসহ সাজেদুলকে আটক করা হয়। পরে সেখান থেকে জাল টাকা প্রস্তুত ও বাজারজাতকরণের কাজে ব্যবহৃত সিপিইউ, মনিটর, স্ক্যানার, কালার প্রিন্টার ও মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে সাজেদুল কম্পিউটার কম্পোজ ও ফটোস্ট্যাট ব্যবসার আড়ালে জাল টাকা তৈরি করে নওগাঁ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। জব্দৃকত জাল টাকা ও আটক সাজেদুলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa