[x]
[x]
ঢাকা, শনিবার, ২ আষাঢ় ১৪২৫, ১৬ জুন ২০১৮

bangla news

কালিয়াকৈরে জালিয়াতির অভিযোগে দলিল লেখকের অফিস সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৮:২৮:২৩ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুর: জালিয়াতির অভিযোগে গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে দলিল লেখকের অফিস সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জাল সিল, জাল খতিয়ান ও জাল দলিল জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

রোববার (১১ মার্চ) দুপুরে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. সামসুজ্জোহা এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মীর রাকিবুজ্জামানসহ কয়েকজন দলিল লেখক দীর্ঘদিন ধরে জাল খতিয়ান, জাল দলিল তৈরি করে আসছিলেন। এছাড়াও সহকারী কমিশনার (ভূমি) শাহ মো. সামসুজ্জোহার স্বাক্ষর ও এর আগের সহকারী কমিশনারের (ভূমি) স্বাক্ষর জাল করে ভুয়া খারিজ, খতিয়ান তৈরি করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। এতে করে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার।

গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে দলিল লেখক লেলিনের অফিসে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ সময় আদালতের উপস্থিতি টের পেয়ে দলিল লেখক মীর রাকিবুজ্জামানসহ তার জালিয়াতি কাজের সহযোগিরা কৌশলে অফিস থেকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

পরে ওই অফিসে তল্লাশি করে জাল সিল, জাল খতিয়ান ও জাল দলিল জব্দ করাসহ কালিয়াকৈর দলিল লিখক সমিতির নেতাদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত অফিসটি সিলগালা করে দিয়েছেন বলেও সূত্র জানায়। 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৮
আরএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa