[x]
[x]
ঢাকা, শনিবার, ২ আষাঢ় ১৪২৫, ১৬ জুন ২০১৮

bangla news

রাজশাহীতে ১ এপ্রিল থেকে অটোরিকশার সর্বনিম্ন ভাড়া বাড়ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৮:০৫:২৪ পিএম
মতবিনিময় সভা

মতবিনিময় সভা

রাজশাহী: রাজশাহীতে আগামী ১ এপ্রিল থেকে ব্যাটারিচালিত অটোরিকশার সর্বনিম্ন ভাড়া পাঁচ টাকা থেকে বাড়িয়ে সাত টাকা করা হচ্ছে। ওইদিন থেকে মহানগর এলাকায় এ নতুন ভাড়া কার্যকর করা হবে।

রাজশাহী অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতি এ সিদ্ধান্তের কথা জানিয়েছে।

রোববার (১১ মার্চ) বিকেলে সমিতির সভাপতি মাহাতাব ইসলাম বাবু এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে সকালে মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভা হয়েছে বলেও জানান তিনি।  

মাহাতাব ইসলাম বাবু জানান, একইসঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সর্বনিম্ন ভাড়া ৭ টাকার পাশাপাশি ব্যাটারিতে চার্জ দেওয়ার টাকা বাড়ানো হয়েছে। এখন অটোরিকশার ব্যাটারিতে ১৬০ টাকায় চার্জ করা গেলেও ১ এপ্রিল থেকে প্রতিদিন তা ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

তিনি বলেন, চলাচল শুরুর পর থেকে অটোরিকশার ভাড়া এখন পর্যন্ত একবারও বাড়েনি। কিন্তু বিদ্যুতের দাম দফায় দফায় বাড়ছে। তাই আগের মূল্যে অটোরিকশা চার্জ দিয়ে গ্যারেজ মালিকদের কোনো লাভ হচ্ছে না। এজন্য অটোরিকশার ভাড়া ও চার্জিং মূল্য বাড়ানো হচ্ছে। 

ভাড়া ও চার্জিং মূল্য বাড়ানোর বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, সিটি মেয়র, স্থানীয় সংসদ সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককেও জানানো হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa