ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবরের বিয়েতে গিয়ে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
দেবরের বিয়েতে গিয়ে গৃহবধূর আত্মহত্যা

বরিশাল: দেবরের বিয়েতে এসে বরিশাল সদর উপজেলার চাঁদপুরায় নাসরিন বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি।

শনিবার (১০ মার্চ) সন্ধ্যার দিকে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাসরিন বেগম চাঁদপুরা ইউনিয়নের চর পত্তনিভাঙা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের আমির হোসেন খানের দ্বিতীয় স্ত্রী।

গত কয়েকবছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ঢাকায় বসবাস করছেন বলে জানা যায়।  

স্থানীয় সূত্রে জানা যায়, আমির হোসেন তার চাচাতো ভাই হিরার বিয়ে উপলক্ষ্যে স্ত্রী নাসরিনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়িতে আসেন। শনিবার বউভাত অনুষ্ঠান শেষে স্বজনরা ঘরে ফিরে দেখতে পান নাসরিন গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত আছে।  

এ সময় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চাঁদপুরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) ও আমির হোসেনের ভাই নূর হোসেন খান বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে নাসরিনের মানসিক রোগের  চিকিৎসা চলছিলো।

শুক্রবার চাচাতো ভাইয়ের বউ বাড়িতে আনা হয়, তখনও সে সুস্থ ছিলো। শনিবার বউভাত অনুষ্ঠান চলাকালে তাকে খেতে আসতে বলা হলেও সে আসেনি। খাওয়া-দাওয়া শেষে ঘরে ফিরে দেখতে পান নাসরিন একটি কক্ষে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি তিনি।

বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বজনদের দাবি অনুযায়ী ওই গৃহবধূ মানসিক রোগী ছিলেন এবং তিনি আত্মহত্যা করেছেন।  

তবে মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত এ বিষয়ে কিছু বলা সম্ভব নয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।