[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

৩ বাড়ির দারোয়ানকে কুপিয়ে ২ মোটরসাইকেল ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ১২:৪০:৪৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুর ও খিলগাঁওয়ে তিনটি বাড়ির তিন দারোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ওই তিন দারোয়ানকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৯ মার্চ) ভোরে মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর ব্লকের ১ নম্বর রোডের একটি নয়তলা বাড়ি এবং খিলগাঁওয়ের উত্তর গোড়ান এলাকার আরেকটি বাড়িতে এ দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মিরপুরের বাড়িটির প্রতিবেশী রেজাউল করিম বাংলানিউজকে জানান, ভোরে নয়তলা বাড়িটির নিচ তলায় ঢুকে দারোয়ান অপু কুমার সরকারকে (৩৫) কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার চিৎকার শুনে পাশের বাড়ির দারোয়ান অনিসুর রহমান (৩০) এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে সেখানে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তারা। 

তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন আহতাবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

খিলগাঁওয়ের এক বাসিন্দা জানান, ভোরে উত্তর গোড়ানের ওই বাড়িটির নিচতলায় ঢুকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে দারোয়ান মনিরুজ্জামান মনিরকে (৩২) এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এরপর সেখানে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তারা। তাৎক্ষণিকভাবে বাসার লোকজন মনিরকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আহত তিন দারোয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অপুর ডান হাত ও মুখে এবং আনিসের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এছাড়া দারোয়ান মনিরের ডান হাতে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮/আপডেট ১২৫৩ ঘণ্টা
এজেডএস/আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa