[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

ঈশ্বরদীতে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ১১:২৫:২৭ এএম
প্রতীকী

প্রতীকী

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকের চালক নজরুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন।

শুক্রবার (৯ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার মূলাডুলি সড়ইকান্দি এলাকায় পাবনা-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নজরুলের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল করিম বাংলানিউজকে জানান, তুলা বোঝাই একটি ট্রাক দাশুড়িয়া থেকে নাটোর যাচ্ছিল। অপরদিকে, পাথর বোঝাই আরেকটি ট্রাক নাটোর থেকে কুষ্টিয়া যাচ্ছিল। পথে মূলাডুলি সড়ইকান্দি এলাকায় দুই ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সামনের অংশ দুমড়ে মুচড়ে তুলা বোঝাই ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তুলা বোঝাই ট্রাকের চালক নজরুল নিহত হন। এসময় আহত হন পাথর বোঝাই ট্রাকের চালক ইমরান হোসেন সোহান (২৮) ও হেলপার আসলাম হোসেনসহ (২৭) তিনজন। তাদের বাড়ি মেহেরপুরের সাহেবনগর বহলবাড়িয়া গ্রামে। আহত অপরজন তুলা বোঝাই ট্রাকের হেলপার বলে জানা গেলেও তার নাম জানা যায়নি।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। আহতদের মধ্যে আসলামকে পাবনা সদর হাসপাতাল এবং অপর দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এদিকে, পাথরবাহী ট্রাকটি বিকল হয়ে মহাসড়কে পড়ে থাকায় দুর্ঘটনার পর কুষ্টিয়া-পাবনা-নাটোর মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ ট্রাকটি সরিয়ে নিলে তিন ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa