[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

চলন্ত বাসে তরুণী ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ৯:২৪:১৪ এএম
রুবেল

রুবেল

আশুলিয়া, সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পুলিশের গুলিতে রুবেল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত রুবেল ডাকাত দলের সদস্য, বন্দুকযুদ্ধে তিনি মারা গেছেন।

পুলিশ সূত্র জানায়, আশুলিয়া বাইপাইল এলাকায় চলন্ত বাসে ডাকাতির সময় তরুণীকে ধর্ষণ ও ছুরিকাঘাতে বাস চালক নিহতের ঘটনার প্রধান আসামি রুবেল। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় রুবেলকে আটক করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে রুবেল। পরে পুলিশ পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হন তিনি।

পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুবেল টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার লক্ষ্মীন্দর গ্রামের লাল মাহমুদের ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আহাদ বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আহাদ।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa