[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

রুয়েটে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ: আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ২:০১:৩৫ এএম
রুয়েটে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ: আহত ৫

রুয়েটে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ: আহত ৫

রাজশাহী : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)  ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে শহীদ আব্দুল হামিদ হলে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে ৫ জন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছেন। আহতরা হলেন- রাফি, মিতুল, ইমরান, নিপুন ও রাহাত। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

রুয়েট ছাত্রলীগ সূত্রে জানা যায়, ক্যাম্পাসে র্যাগ ডে'কে  কেন্দ্র করে গত ২৩ জানুয়ারি সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সংঘর্ষে প্রায় ১১ জন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়। 

ওই ঘটনার জেরে রাত সাড়ে ১০টার দিকে সভাপতির অনুসারী প্রায় ৫০-৬০ জন নেতাকর্মী হামিদ হলে ঢুকে সাধারণ সম্পাদকের অনুসারীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে দু’গ্রুপে নেতাকর্মীরা লোহার রড, রামদা ও বাঁশ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

পরে রুয়েট ছাত্রলীগের সভাপতি নিবিড় ও তপুসহ সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এর আগে বৃহস্পতিবার বিকাল থেকেই দু’গ্রুপের নেতাকর্মীরা ক্যাম্পাসে ব্যাপক শোডাউন দিচ্ছিল। 

জানতে চাইলে রুয়েট ছাত্রলীগ সভাপতি নিবিড় বাংলানিউজকে বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি নিয়ে মারামারি হয়েছে। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসাইন জানান, ছাত্রলীগের দু’গ্রুপে মারামারি হয়েছে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
এসএস/এসএম/এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa