[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সেনবাগে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ১০:৩৭:২১ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে স্কুলে যাওয়ার পথে এক ছাত্রীকে (০৯) ধর্ষণের অভিযোগে নূর হোসেন (২৩) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (০৮ মার্চ) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়। নূর হোসেন ওই ইউনিয়নের ঠনারপাড় গ্রামের সালাউদ্দিনের ছেলে। তিনি পেশায় অটোরিকশা চালক।

স্থানীয়রা জানায়, বুধবার (০৭ মার্চ) দুপুরে উপজেলার লেমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় তৃতীয় শ্রেণির ওই ছাত্রী। এসময় অটোচালক নূর হোসেন তাকে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

পরে স্কুলছাত্রীর মা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমানকে জানালে তিনি রাতে গ্রাম পুলিশ হানিফকে পাঠিয়ে স্থানীয়দের সহযোগিতায় নূর হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ছাত্রীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় নূর হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa