[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় শিশুর মৃত্যু, চালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৭:৪৬:২৯ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে চাষাঢ়ায় রাস্তায় পারাপারের সময় মালবাহী একটি ট্রাকের চাপায় নিপা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক বাপ্পীকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে শহরে জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নিপা শহরের চাষাঢ়ায় রেলস্টেশন এলাকার রাজা মিয়ার বাড়ির ভাড়াটিয়া দিনমজুর রফিকুল ইসলাম ফকিরের মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের শিশু শ্রেণিতে পড়তো। আর আটক ট্রাক চালক বাপ্পী সাতক্ষিরার ডেংরা থানার বড়িয়া এলাকার তাইজউদ্দিনের ছেলে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুপুরে শহরের জামতলা নানি বাড়ি থেকে নানির সঙ্গে নিজের বাসায় যাওয়ার জন্য রাস্তা পারা হচ্ছিলো। এ সময় মালবাহী একটি ট্রাক শিশুটিকে চাপা দেয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢাকমে) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে শিশুটির মারা যায়।

নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে মামলা দায়েরের পর চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa