[x]
[x]
ঢাকা, সোমবার, ১২ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

থানচিতে বিজিবিকে লক্ষ্য করে গুলি, একে-৪৭ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৬:৩১:১৬ পিএম
বান্দরবান

বান্দরবান

বান্দরবান: বান্দরবানে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর একটি টহল দলকে লক্ষ্য করে গুলিবর্ষণ করেছে সন্ত্রাসীরা। তবে এ ঘটনায় হতাহতের ঘটনা না ঘটলেও সন্ত্রাসীদের ব্যবহৃত একটি একে-৪৭ রাইফেল উদ্ধার করেছে বিজিবি।

বৃহস্পতিবার (০৮ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার গ্যালেঙ্গা ইউনিয়নের জয়তুন পাড়ার কাছে এ ঘটনা ঘটে।

বিজিবি জানায়, একটি সন্ত্রাসী দলের গতিবিধির ওপর বেশ কিছুদিন ধরে নজর রাখছিল বিজিবি। অস্ত্র বিক্রির উদ্দেশে ওই সন্ত্রাসী দল থানচির দুর্গম রেমাক্রি থেকে পালিয়ে গ্যালেঙ্গা ইউনিয়নের জয়তুনপাড়ার কাছে পাহাড়ে অবস্থান নেয়। খবর পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালালে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এসময় সন্ত্রাসী দলটিকে বিজিবি ঘেরাও করার চেষ্টা করলে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি ম্যগজিনসহ একে-৪৭ রাইফেল উদ্ধার করা হয়। অস্ত্রটি বলিপাড়া ব্যাটালিয়নে নিয়ে আসা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হাবিবুল হাসান বাংলানিউজকে জানান, সন্ত্রাসীদের আটক করতে ওই এলাকায় অভিযান চালাচ্ছে বিজিবি।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa