[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

কল্যাণপুরে গ্যাসের চুলা বিস্ফোরণে দগ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ১১:২৪:৪৫ পিএম
দগ্ধ শিশু কন্যা আফরিদা/ ছবি: বাংলানিউজ

দগ্ধ শিশু কন্যা আফরিদা/ ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কল্যাণপুরে একটি ভবনের চতুর্থ তলায় গ্যাসের চুলা বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন।

বুধবার (০৭ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। দগ্ধ পাঁচ জনকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। 

দগ্ধরা হলেন- আব্দুল মালেক (৩৫), তার স্ত্রী রীনা বেগম (৩২), শিশু কন্যা আফরিদা (১১ মাস), আরজু বেগম (২৮) তার স্বামী রফিকুল ইসলাম (৩০)।

দগ্ধ রফিকুল জানান, তারা কল্যাণপুর এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। রাতের রান্না করার সময় গ্যাসের চুলা বিস্ফোরণ হলে তার স্ত্রীসহ পাচঁজন দগ্ধ হন। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইউনিটের চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দগ্ধ পাঁচ জনের মধ্যে শিশু আফরিদা ৪৬ শতাংশ ও আরজু ৮৫ শতাংশ দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, বাসাটিতে গ্যাসের চুলার পাশে একটি মশা মারার স্প্রে রাখা ছিল। আগুনের তাপে সেটি বিস্ফোরিত হলে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
এজেডএস/জেআইএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa