[x]
[x]
ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮

bangla news

ছিনতাইয়ের শিকার নর্থসাউথের ২ শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ১১:২১:৫২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: মগবাজার ফ্লাইওভারে চলন্ত সিএনজির চালক কর্তৃক ছিনতাইয়ের শিকার হয়েছেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) দুই শিক্ষার্থী। তারা হলেন- বিবিএ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী জামিল বিন রহমান ও তার সহপাঠী মাইক্রোবায়োলজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী অদিতি ঘোষ।

মঙ্গলবার (৬ মার্চ) রাত ৮টার দিকে তেজগাঁওয়ের কাছে মগবাজার ফ্লাইওভারে এ ঘটনা ঘটে।

জামিল বাংলানিউজকে জানান, সিএনজি করে নর্থ-সাউথ থেকে বেইলি রোড আসছিলেন তারা। সিএনজি তেজগাঁও থেকে মগবাজার ফ্লাইওভারে ওঠে। এসময় ফ্লাইওভারে কোনো যানবাহন না থাকায় ফাঁকা পেয়ে চালক সিএনজি থামিয়ে ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। 

দ্রুত সিএনজি থেকে তারা নেমে গেলে চালক সিএনজি নিয়ে পালিয়ে যায়। তবে সিএনজিতে তাদের একটি ব্যাগ রয়ে যায়। ব্যাগে একটি ডিএসএলআর ক্যামেরা ও একটি আইফোন সেভেন মোবাইল ছিল অভিযোগ করেন তারা।

এদিকে চলন্ত সিএনজি থেকে নামতে গেলে শিক্ষার্থী দু’জন সামান্য আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ থেকে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল বাংলানিউজকে জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
এজেডএস/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa