ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
মনোহরগঞ্জে শিশুকে ধর্ষণের পর হত্যা

কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় শিমু আক্তার নামে আট বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

শিমু উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা উত্তরপাড়া এলাকার কৃষক সাইদুল হকের মেয়ে ও স্থানীয় হাতিমারা পূর্বপাড়া তামীমুল কুরআন নুরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী।

সোমবার (০৫ মার্চ) বিকেলে হাতিমারা উত্তরপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে প্রতিদিনের ন্যায় ওই শিশুটির বাবা কাজের জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এসময় শিশুটির মা ও বড়বোন সিলেট অবস্থান করছিলো এবং অপর বোন স্কুলে থাকায় তাদের বাড়িটি ফাঁকা ছিলো। এ সুযোগে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ফাঁকা বাড়িতে শিশুটিকে একা পেয়ে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যায়। কাজ শেষে বিকেলে বাড়ি ফিরে শিশুটির বাবা রক্তাক্ত অবস্থায় মরদেহ দেখতে পান । এসময় তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

লাকসাম-মনোহরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মনোহরগঞ্জ থানা পুলিশ এবং নাথেরপেটুয়া ফাঁড়ি পুলিশ অপরাধীদের আটকে অভিযান অব্যাহত রেখেছেন বলেও জানান পুলিশ সুপার নাজমুল হাসান।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।